Friday, August 23, 2013

বার্বি (barbie)

সকাল বেলা ও যখন দুই মেয়েকে স্কুলের বাসএ উঠিয়ে দেওয়ার জন্যে যায় আর তারপর ফিরে আসে - তখন ওর মুখ দেখে আমার দিন শুরু হয়, যদিও রাই চা দিয়ে যায় অনেক আগেই তবুও ওকে না দেখলে দিনটা যেন শুরু হয়েও হয় না। 

ওকে দেখলেই মন ভরে ওঠে আনন্দে, ও বুঝতে পারে কিনা জানিনা - তবে দেখতে পায়, আমাকে দেখলেই ও মিস্টি করে হেসে ওঠে, তখন যেন হাজার তারার আকাশে পুর্নিমা-র চাদ ওঠে। এটা কখনো ভাবার অবকাশ নেই যে ও আমাকে দেখেই হাসে, ও সব সময় যার সাথে যায় তার বা তাদের সাথে কথা বলতে বলতেই হেসে ওঠে, তবুও সময় স্থান কাল পাত্র সব কেমন মিলে যায়।

সেই সমই থেকেই অপেক্ষা শুরু হয় আবার কখন ও আসবে, এই পথ দিয়ে যাবে... সবচেয়ে মজার ব্যাপার হল - ওকে প্রথম জানালা দিয়ে দেখিয়ে ছিল রাই... সেও ওকে বেশ পছন্দ করে, জানে যে ওকে আমি খুব পছন্দ করি, কিন্তু গভিরতা হয়ত বুঝতে পারে না... রাই আর আমি মিলে অর নাম দিয়েছি... বার্বি  

চলবে...

No comments:

Post a Comment